যে ধরনের ছেলেদের মেয়েরা অজান্তেই ভালবেসে ফেলে! শিক্ষামূলক - TechnicaLbd

রিলেশনশিপ
রিলেশনশিপ 


যে ধরনের ছেলেদের মেয়েরা অজান্তেই ভালবেসে ফেলে! শিক্ষামূলক। 


আমাদের মধ্যে এমন অনেক ছেলেরা রয়েছে, যারা পড়াশোনা শেষ পর্যায়ে রয়েছে কিন্তু কখনও ছাত্র জীবনে কোন মেয়ের সাথে প্রেম নিবেদন করতে পারেনি। তারা প্রেম করতে চাই, কিন্তু তাদের প্রেমে মেয়েরা ধরা দেইনা।

মেয়রা সবসময় খারাপ ছেলেদের প্রেমে পড়ে। কেন মেয়েরা বেশির ভাগ সময় খারাপ ছেলেদের প্রেমে পড়ে তার কিছু গুরুত্বপূর্ণ কারণ আজকের ব্লগে শেয়ার করবো। তাহলে বুঝতে পারবেন।
কেন মেয়েরা খারাপ ছেলেদের প্রেমে পড়ে? এবং কেন ভালো ছেলেরা প্রেম করতে পারেনা?

উত্তর জানতে আজকের ব্লগটি মনোযোগ দিয়ে পড়তে থাকুন আর হ্যাঁ অবশ্যই এই পোষ্টটের লিঙ্কটি আপনার পরিচিতি সকল ভালো মেয়ে বন্ধুদের শেয়ার করুণ যেন তারা তাদের ভুল সিদ্ধান্ত বুঝতে পারে।

যখন কোন ভালো ছেলে কোন মেয়েকে প্রপোজ করতে যায়, তখন মেয়েরা ভালো ছেলেদের প্রেমে সাড়া দেইনা এবং মেয়েরা মনে করে তার সাথে প্রেম করলে হয়তো জীবনে তেমন কোনো সুখ আসবে না। কিন্তু যে ছেলে মেয়েটাকে সত্যি ভালবাসে তার প্রেমে পড়ে না। কারণ ভালো ছেলেরা স্বাভাবিকভাবে মেয়েদের সাথে খোলামেলা কথা বলতে পারেনা। আর যে সব ছেলেরা মেয়েদের ব্যবহার করে, খোলামেলা কথা বলে এবং যেকোনো বিষয়ে উৎসাহিত করে তা খারাপ হোক বা ভালো এধরনের ছেলেদের প্রেমে পড়ে মেয়েরা এবং এরকম ছেলেরা কিছুদিন পর মেয়েটাকে ব্যবহার করে ছেড়ে চলে যায়। তখন মেয়েরা বলে সব ছেলেরা খারাপ।

আজকের মূল কথা হচ্ছে, যে ছেলেরা মেয়েদের ভালোবাসা পাইনা তারা মেয়েদের কিছুই পাইনা আর যে সব ছেলেরা মেয়েদের ভালোবাসা পায় তারা তো ভালোবাসা পায় এবং তার সাথে অন্যান্য সবকিছুই পায়।

জেনে নেয়া যাক মেয়েরা কোন ধরনের ছেলেদের প্রেমে পড়ে এবং কোন ধরনের ছেলেদের প্রেমে পড়ে না।

১. Ultimate Freedom :


মেয়েরা ভালো ছেলেদের প্রেমে আকৃষ্ট না হয়ে খারাপ ছেলেদের প্রেমে আকৃষ্ট হয়। কারণ খারাপ ছেলেরা মেয়েদের পূর্ণ স্বাধীনতা দিয়ে থাকে। কারণ খারাপ ছেলেরা মনে করে আমি যেহেতু তাকে কিছু ব্যবহার করে ছেড়ে দিবো, সেহেতু আমার এতো বেশি ব্রাকেট তৈরি করার প্রয়োজন নেই। আর অন্যদিকে ভালো ছেলেরা মেয়েদের খারাপ দিক গুলো চিহ্নিত করে দেয় এবং তার ভবিষ্যতের কথা চিন্তা করে মেয়েটাকে খারাপ কাজ গুলো থেকে বিরত থাকার আহবান জানান এবং প্রয়োজনে বিভিন্ন রুলস তৈরি করে দেন। যার কারণে মেয়েরা ভাবে এমন ছেলের সাথে সম্পর্কে জড়ালে হয়তো জীবনে স্বাধীনতা থাকবেনা। তাই মেয়েরা স্বাধীন জীবনের জন্য খারাপ ছেলেদের বেছে নেয়। পরে তারা যেটা ভেবে খারাপ ছেলেদের প্রেম পড়ে ঠিক তার উল্টো টাই হয়।

২. খারাপ ছেলেদের গুণাবলি :


খারাপ ছেলেদের এমন কিছু গুণাবলি রয়েছে যা মেয়েরা পছন্দ করে। যেমন ধরুন খারাপ ছেলেরা খুব বেশি চঞ্চল টাইপের হয়ে থাকেন। যার কারণে এরকম ছেলেরা মেয়েদের সাথে  যেকোনো বিষয় নিয়ে সহজে কথা বলতে পারে এবং কথা বলে মজা দিতে পারে। খারাপ ছেলেরা মিষ্টি মিষ্টি কথা বলে এবং তারা যেকোনো মিথ্যা কথা কে খুব সুন্দর করে বানিয়ে বলতে পারে। আর ভালো ছেলেদের চঞ্চল টাইপের এমন গুণাবলি একটু কম থাকার কারণে যেকোনো বিষয়ে খোলামেলা কথা বলতে পারেনা বা মিথ্যা কথা বলে মজা দিতে এসব ছেলেরা পছন্দ করেনা। যার কারণে ভালো ছেলেরা মেয়েদের ভালোবাসা পাইনা।

৩. খারাপ ছেলেরা ওপেন মাইন্ডের হয়ে থাকে :


খারাপ ছেলেদের কোন কথা মুখে আটকায় না, এরা যেকোনো খারাপ কথা লজ্জা ছাড়া বলে দিতে পারে আর বেশির ভাগ মেয়েরা এমন ছেলেদের পছন্দ করেন। আর অপর দিকে ভালো ছেলেরা তাদের আচরণকে সহজে নিচে নামিয়ে আনতে পারেনা। যার জন্য তাদের মুখে সহজে খারাপ বাক্য উচ্চারিত হয়না তাই মেয়েরা এসব ছেলের কাছ থেকে মজা পাইনা।

৪. খারাপ ছেলেরা সবসময় একটু রসিক বা মজার হয়ে থাকে :


এরা সব সময়ে হাসি-ঠাট্টা করে, মেয়েদের মজা দিয়ে কথা বলে। এরা মেয়েদের ভালো Entertain করে। এজন্য মেয়েরা খারাপ ছেলেদের প্রতি দূর্বল হয়ে যায়। কিন্তু ভালো ছেলেরা মেয়েদের সাথে হাসি ঠাট্টা তো দূরেে কথা এরা তো ভালো করে কথায় বলতে পারেনা। আর ভালো ছেলেরা অযথা কোন হাসি ঠাট্টা করে সময় নষ্ট করে না এবং কাউকে মিথ্যা আশ্বাস দিয়ে খুশি করেনা।

৫. খারাপ ছেলেরা মেয়েদের প্রশংসা করতে এক্সপার্ট :

আপনারা এটা জানেন যে, মেয়েরা সব সময়ে ছেলেদের প্রশংসা শুনতে ভালোবাসে আর এমন সুযোগটা খারাপ ছেলেরা ভালো কাজে লাগাতে পারে। তারা যেকোনো বিষয়ে মেয়েদের প্রশংসা করে মন জয় করে নেয়।

৬. এরা সবসময় নতুন নতুন কাপড় পরিধান করে :


খারাপ ছেলেরা মা বাবার টাকা নিয়ে নিজেকে সবসময় স্টাইলিশ করে রাখে। তারা স্টাইলিশ হওয়ার কারণে সহজে মেয়েদের নজর কাটতে পারে। স্টাইলিশ ছেলেদের মেয়েরা বেশি পছন্দ করে থাকে।  কিন্তু ভালো ছেলেরা সবসময় নিজেকে সাধারণ ভাবে উপস্থাপন করে থাকেন। ভালো ছেলেরা প্রয়োজনের চেয়ে বেশি কিছু করতে ভালবাসে না। তাই তারা স্বাভাবিক ভাবেই চলে।

৭. খারাপ ছেলেদের অনেক বন্ধু বান্ধব থাকে :


স্বাভাবিক ভাবেই খারাপ ছেলেদের অনেক বন্ধু বান্ধব থাকার কারণে এরা অনেক ছেলে মেয়েদের সাথে মেলামেশা করে, এটা দেখে মেয়েরা মনে করেন এর সাথে যেহেতু এতো ছেলে মেয়ে চলাফেরা করে। সুতরাং তার সাথে সম্পর্কে জড়ানো যায়। তারা মনে করে সে তার সাথেও ফ্রেন্ডলি হবে। আর পরে এসব ছেলেরাই পরে তাদের ব্যবহার করে ছেড়ে চলে যায়।

এসব কারণে ভালো ছেলেরা সত্যিকারের ভালবেসেও কোন মেয়ের সাথে প্রেম করতে পারেনা। 

Post a Comment

0 Comments