পলিটেকনিক সেমিস্টার ফাইনাল রেজাল্টের পুনরায় চ্যালেঞ্জ করার নিয়ম - ২০১৯ | TechnicalBD.info

পলিটেকনিক সেমিস্টার ফাইনাল রেজাল্টের পুনরায় চ্যালেঞ্জ করার নিয়ম - ২০১৯
পলিটেকনিক



পলিটেকনিক সেমিস্টার ফাইনাল রেজাল্টের পুনরায় চ্যালেঞ্জ করার নিয়ম - ২০১৯


ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং রেজাল্ট - ২০১৯ পুনরায় চ্যালেঞ্জ করার প্রক্রিয়া শুরু হয়েছে। আপনি জানেন যে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং রেজাল্ট - ২০১৯ গত ১৭ এপ্রিল ২০১৯-এ প্রকাশিত হয়েছে। অনেক শিক্ষার্থী তাদের ফলাফল নিয়ে অসন্তুষ্ট।  সুতরাং, তারা চাইলে উত্তর পত্র পুনঃচেষ্টা জন্য আবেদন করতে পারেন।  উত্তরপত্রের পুনরায় যাচাই প্রক্রিয়াটি ১৭ এপ্রিল ২০১৯-এ শুরু হয়েছে এবং আগামী ৩০ এপ্রিল ২০১৯ সাল পর্যন্ত চলতে থাকবে। শিক্ষার্থী ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং রেজাল্ট - ২০১৯ পুনর্বিন্যাসের আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য  শুধু আবেদন পত্রটি লিখুন এবং আপনাদের শিক্ষাপ্রতিষ্ঠানের প্রিন্সিপালের কাছে আবেদন পত্রটি জমা দিন।

এই আর্টিকেলে আমরা সমস্ত তথ্য প্রদান করার চেষ্টা করেছি। ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং রেজাল্ট - ২০১৯ কিভাবে পুনরায় আবেদন করতে পারেন তা নিয়ে সাহায্য করবে।  এই পোস্টটি আপনাকে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং রেজাল্টের বোর্ড চ্যালেঞ্জ  ৫ম সেমিস্টার, ৭ম সেমিস্টার এবং ৮ম সেমিস্টার ফলাফল ২০১৯ সালের ফলাফল পুনরায় যাচাই করার জন্য সহায়তা করবে। পোস্টটি পড়তে থাকুন।

 ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং রেজাল্ট বোর্ড চ্যালেঞ্জ - ২০১৯



প্রিয় শিক্ষার্থী বন্ধুরা, আপনি ২০১৯ সালের ডিপ্লোমা -ইন ইঞ্জিনিয়ারিং রেজাল্ট - ২০১৯ নিয়ে যদি অসন্তুষ্ট থাকেন এবং আপনি বোর্ড চ্যালেঞ্জ করতে করতে চান। শুধু নিচের নির্দেশ অনুসরণ করুন।  প্রতিটি বিষয় বোর্ড চ্যালেঞ্জ ফি শুধুমাত্র ৩০০ টাকা জামা দিতে হবে।  সুতরাং, আপনি যদি বোর্ড চ্যালেঞ্জ করতে চান, শুধুমাত্র বিভাগের প্রধানের মাধ্যমে আপনার প্রিন্সিপালকে একটি আবেদন লিখুন। কোন বিষয়ে বোর্ড চ্যালেঞ্জ করছেন তা উল্লেখ করুন।  আপনার পলিটেকনিক ইন্সটিটিউটের অ্যাকাউন্ট বিভাগে ফি প্রদান করুন এবং অ্যাপ্লিকেশনটি জমা দিয়ে পুনরায় ফলাফল পাওয়ার জন্য সংযুক্ত থাকুন।